কাঁদিসনা মন
- আবু রায়হান মিছবাহ ০৭-০৫-২০২৪

কাঁদিস না মন কাঁদিস নারে কাঁদিস না তুই আর,
কার লাগিয়া কাঁদিসরে মন পাথর মন যে তার।

তোকে ছেরে চলে গেছে আসবে না সে আর,
এ জীবনে পাবিনা তুই পাশে তারে আর।

পাথর মনে ফোটে না যে ভালোবাসার ফুল,
পাথর থেকে কষ্ট ছাড়া অন্য চাওয়া ভুল।

মনের কদর যে বোঝেনা তারে দিসনা মন,
মন দিয়ে ভালোবাসতে পারেরে কয় জন।

তুই এ ধরাতে বন্ধুত্ব করিসনা মন আর,
স্বার্থ ছারা সবি যে আজ শুধুই মিথ্যাচার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।